ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

অপুর ‘ছায়াবৃক্ষ’ মুক্তি আজ

admin
ফেব্রুয়ারি ১৬, ২০২৪ ১০:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

গত সপ্তাহে মুক্তি পেয়েছে অপু বিশ্বাস অভিনীত নতুন সিনেমা ‘ট্র্যাপ’। এ ছবিতে জয় চৌধুরীর বিপরীতে দেখা গেছে। তবে ছবিটি প্রথম সপ্তাহে একেবারেই ভালো ব্যবসা করতে পারেনি। এবার এক সপ্তাহ বাদেই নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন অপু। সিনেমার নাম ‘ছায়াবৃক্ষ’। বন্ধন বিশ্বাস পরিচালিত এ ছবিতে অপু বিশ্বাসের নায়ক নিরব। এর মাধ্যমে ১৫ বছর পর একসঙ্গে কাজ করলেন এ জুটি। চা শ্রমিকদের জীবনের বিভিন্ন গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমা ‘ছায়াবৃক্ষ’। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত। এ সিনেমায় নিরব-অপু ছাড়া আরও অভিনয় করছেন- কাজী নওশাবা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, ডন, এলিনা শাম্মি ও আজম খান।
অনুপম কথাচিত্রের ব্যানারে সিনেমাটির কাহিনী ও সংলাপ তানভীর আহমেদ সিডনি। ছবিটি দেশের ২৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে আজ। অপু বিশ্বাস বলেন, অনেক কষ্ট করে একটি ভালো সিনেমা তৈরি হয়। এর পেছনে অনেক পরিশ্রম থাকে, ভালোবাসা থাকে। ‘ছায়াবৃক্ষ’ তেমনই একটি সিনেমা। এর গল্প অত্যন্ত চমৎকার। দর্শকদের উদ্দেশ্যে অপু বলেন, আপনাদের কাছের প্রেক্ষাগৃহে ‘ছায়াবৃক্ষ’ সিনেমাটি পরিবার নিয়ে দেখবেন। ভালো-মন্দ জানাবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।