ঢাকা২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

অপু বিশ্বাস জানালেন, কী পরিকল্পনা নারীদের নিয়ে

admin
মার্চ ৯, ২০২৪ ১১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক:বিশ্ব নারী দিবস ছিল শুক্রবার। গত এক শতাব্দী ধরে বিশ্বজুড়ে পালিত হয়ে আসছে দিবসটি। এই দিনটিকে কেন্দ্র করে দেশের বিভিন্ন জায়গায় নানা আয়োজন থাকে। বিভিন্ন নারী তাদের সফলতার গল্প জানান। এ থেকে বাদ যান না শোবিজের তারকা নারীরাও।
নারী দিবস সময় বিভিন্ন শ্রেণির নারীদের মধ্যে ভিন্ন এক ভালো লাগার অনুভূতি তৈরি করে। এবার দিবসটি ঘিরে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস জানালেন তার নিজের অনুভূতি।
শুক্রবার ফেসবুক ভেরিফায়েড পেজে এক পোস্টে এ নায়িকা লেখেন, আমি নারী। আর এটাই আমার শক্তি। পরিশ্রম আর সততা দিয়ে নারী শক্তিকে নিয়ে যেতে চাই আন্তর্জাতিক অঙ্গনে। কোনোকিছুর সঙ্গে আপোষ না করে আমার এই হার না মানা গল্প চলতে থাকুক আপনাদের কাছে।
অভিনেত্রীর এই পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের। প্রিয় তারকার প্রশংসা ও এগিয়ে যাওয়ার প্রত্যয়ে শুভেচ্ছা জানিয়েছেন তারা। একই সঙ্গে মন্তব্যের ঘরে শুভেচ্ছা জানিয়েছেন ঢালিউড ক্যুইনকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।