ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

অভিনয়ের পরিকল্পনা ছিল না মেহজাবীনের

admin
এপ্রিল ৩০, ২০২৪ ১১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  অভিনয়ের মধ্যদিয়ে অনেক আগেই ভক্ত-সমালোচকদের নজর কেড়েছেন ছোট পর্দায় জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। কিছুদিন আগেই তিনি ঘোষণা দিয়েছেন বড় পর্দায় নিজের প্রথম সিনেমার। তবে ক্যারিয়ারের শুরুটা কেমন ছিল তার? সম্প্রতি এ বিষয়ে তিনি বলেন, ‘বড় ছেলে’ নাটকের মধ্যদিয়ে ক্যারিয়ারের এক ধাপ এগিয়ে যান তিনি। সে সময় নাটকটি নিয়ে তুমুল আলোচনা হয়েছিল এবং সবাই পছন্দও করেছিল। আর এই নাটকে মেহজাবীনের অভিনয় সকলের নজর কাড়ে। এ বিষয়ে তিনি বলেন, আমাকে নতুনভাবে দর্শক দেখতে পেয়েছিল। ওইদিন থেকে আমার ক্যারিয়ার একটা স্টেপ উপরে চলে গিয়েছে। কখনোই অভিনেত্রী হওয়ার পরিকল্পনা ছিল না জানিয়ে মেহজাবীন বলেন, অভিনয়ের পরিকল্পনা ছিল না শুরুতে। দেশে ফেরার পর লাক্স চ্যানেল আই সুপারস্টারে অংশ নেই। দেখতে চেয়েছিলাম কতো দূর যেতে পরি

পাশাপাশি দেশে যেহেতু কোনো বন্ধু ছিল না, আমার মনে হয়েছে, এখানে অনেক মেয়ে আছে। বন্ধুত্ব তৈরি হবে। নিজের প্রথম সিনেমা নিয়ে মেহজাবীন বলেন, এই সিনেমায় ভিন্ন এক মেহজাবীনকে দেখতে পাবে দর্শক। জানা যায়, ফ্রেম পার সেকেন্ড ও চরকির যৌথ প্রযোজনায় সিনেমাটি এ বছরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।