ঢাকা২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

‘আওয়ামী লীগের ইশতেহার সময়োপযোগী’

admin
ডিসেম্বর ২৯, ২০২৩ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের ইশতেহারটি খুবই সময়োপযোগী। দক্ষ মানব সম্পদ ব্যবস্থাপনায় এবং স্মার্ট বাংলাদেশ গঠনে ইশতেহারটি ফলপ্রসু ভুমিকা পালন করবে।

 

ক্যাম্পেইন অ্যাডভোকেসি প্রোগ্রাম (ক্যাপ) এর উদ্যোগে আয়োজিত শুক্রবার ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনি ইশতেহার’ শীর্ষক সেমিনারে এসব কথা বলেন তারা। আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠেয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার নিয়ে সেমিনারটিতে আলোচনা করা হয়।

 

সেমিনারে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড. নুরুল আমিন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আনোয়ার হোসেন চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ববিতা বড়ুয়া প্রমুখ।  সেমিনারটি সঞ্চালনা করেন ক্যাপ এর ইলেকশন এক্সপার্ট এবং রিসার্চ টিমের সদস্য কামরুল হাসান।

 

সেমিনারে অধ্যাপক ড. নুরুল আমিন বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের ইশতেহারটি খুবই সময়উপযোগী। ইশতেহারটি আধুনিক উন্নত, সমৃদ্ধ এবং স্মার্ট বাংলাদেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। গত ১৫ বছরের অর্থ সামাজিক এবং অবকাঠামোগত যে উন্নয়ন হয়েছে ইশতেহারটি তারই ধারাবাহিকতা বহন করবে।

 

সহযোগী অধ্যাপক আনোয়ার হোসেন চৌধুরী বলেন, গত ১৫ বছরে সরকার আধুনিক ও যুগপযোগী শিক্ষার পাশাপাশি কর্মমুখী শিক্ষায় গুরুত্ব দিয়েছেন। দক্ষ মানব সম্পদ ব্যবস্থাপনায় এবং স্মার্ট বাংলাদেশ গঠনে ইশতেহারটি ফলপ্রশু ভুমিকা পালন করবে।

 

ববিতা বড়ুয়া বলেন, ইশতেহারে ঘোষিত অসম্প্রদায়িক এবং মুক্তিযোদ্ধার চেতনার উপর ভিত্তি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দূর্বার গতিতে এগিয়ে যাবে এবং আমরা বিশ্বাস করি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সামাজিক, সাম্যবাদ, অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় ইশতেহারটি অগ্রণী ভূমিকা পালন করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।