ঢাকা১২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

আওয়ামী লীগের নেতৃত্বে পাড়া-মহল্লায় দূর্গ গড়ে তুলতে হবে-সংসদ সদস্য শেখ তন্ময়

admin
অক্টোবর ১২, ২০২৩ ৮:১৩ অপরাহ্ণ
Link Copied!

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

বাগেরহাট:বাগেরহাট-২ (কচুয়া-সদর) আসনের সংসদ সদস্য শেখ তন্ময় বলেছেন, আগামী মাসের পরে নির্বাচনের তফসিল ঘোষনা করা হবে। আপনারা যারা সহযোহী সংগঠন আছেন, তারা আওয়ামী লীগের নেতৃত্বে প্রতি পাড়া মহল্লায় গিয়ে দূর্গ গড়ে তুলুন। আমাদের সামনে লড়াই কঠিন হলেও, জয় আমাদের হবে। শেখ হাসিনা আবারও রাষ্ট্র পরিচালনায় আসবেন। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে জাতীয় শ্রমিক লীগের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাগেরহাট শহরের রেলরোড চত্বরে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপির নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে মেরে ফেলতে চেয়েছিল। তারা নেত্রীর উপর গ্রেনেড হামলাও করেছে। নেত্রীর উপর ২০ বার হামলা হয়েছে। আল্লাহ আছে বলেই, নেত্রী বেঁচে আছে। আমাদের নেত্রীর মন অনেক বড়, তিনি খালেদা জিয়াকে জেলে না রেখে ঘরে রেখেছেন। কিন্তু বিএনপির নেতারা হুমকি দিচ্ছে ক্ষমতায় গেলে আওয়ামী লীগের নেতাকর্মীদের মেরে ফেলবে। তাদের বলতে চাই, আগে ক্ষমতায় আসেন। শেখ হাসিনার প্রশ্নে আওয়ামী লীগের সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ। আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসবে।

জাতীয় শ্রমিক লীগ বাগেরহাট জেলা শাখার সভাপতি রেজাউর রহমান মন্টুর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন। এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভপাতি এ্যাড. ফরিদ উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমান, জেলা যুব লীগের সভাপতি সরদার নাসির উদ্দিন, জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক খান আবুবকর সিদ্দিক, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী এ্যাড. সীতা রানী দেবনাথ, সাধারণ সম্পাদক এ্যাড. শরিফা খাতুনসহ কয়েক সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে নেতাকর্মীদের নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন সংসদ সদস্য শেখ তন্ময়। এর আগে বিকেলে অনুষ্ঠানের শুরুতে বাগেরহটের বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে সমাবেশে আসেন শ্রমিক লীগের নেতাকর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।