ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে- জয়

admin
অক্টোবর ২৬, ২০২৩ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, এ বছর সারাদেশে উৎসবমুখর পরিবেশে সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গোৎসব পালিত হলো, আওয়ামী লীগ দল হিসেবে কতটুকু অসাম্প্রদায়িক তা আরেকবার দেখলো বাংলাদেশ।

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে বুধবার(২৫অক্টোবর) দেওয়া এক স্ট্যাটাসে সজীব ওয়াজেদ জয় সদ্য শেষ হওয়া হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা নিয়ে এমন বক্তব্য দেন।

ওই স্ট্যাটাসে তিনি আরও বলেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে এদেশে ঠিক বিপরীত চিত্র ছিলো। সাম্প্রদায়িক হামলা, মানুষ হত্যা ছিল নিত্যনৈমিত্তিক ব্যাপার। আওয়ামী লীগ ক্ষমতায় এসে বাংলাদেশের সেই অন্ধকার যুগের সমাপ্তি টেনেছে।

বঙ্গবন্ধুর দৌহিত্র নিজের প্রত্যাশা ব্যক্ত করে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসাম্প্রদায়িক আদর্শকে ধারণ করে আওয়ামী লীগ এর নেতৃতে, এদেশের সকল সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করে বাংলাদেশে আবার এগিয়ে যাবে, এটাই হোক আমাদের সবার প্রতিজ্ঞা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।