ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

আজ থেকে পোশাক শ্রমিকদের জন্য বিশেষ ট্রেন চলবে

admin
এপ্রিল ৭, ২০২৪ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:  পোশাক শ্রমিকদের ঈদযাত্রা নির্বিঘ্ন করতে আজ থেকে তিন দিন বিশেষ ট্রেন চলাচল করবে।

গাজীপুরের জয়দেবপুর রেলস্টেশন থেকে দিনাজপুরের পার্বতীপুর পর্যন্ত এই তিনটি বিশেষ ট্রেন চালু হচ্ছে। ৭, ৮ ও ৯ তারিখের এ বিশেষ ট্রেনগুলো জয়দেবপুর থেকে দিনাজপুরের পার্বতীপুরের উদ্দেশে ছেড়ে যাবে।

গত বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও মিডিয়া সমন্বয়ক মো. হাসিবুর রহমান।

তিনি বলেন, ঈদ উপলক্ষ্যে ঘরমুখী মানুষের যাত্রা সহজ ও নিরাপদ করতে নানা পদক্ষেপ গ্রহণ করেছে সরকার। তারই অংশ হিসেবে গাজীপুরের বিভিন্ন শিল্প-কারখানায় কর্মরত শ্রমিকদের কথা বিবেচনা করে জয়দেবপুর থেকে দিনাজপুরের পার্বতীপুর পর্যন্ত তিনটি বিশেষ ট্রেন চলাচল করবে।

বিশেষ এ ট্রেনগুলো আজ থেকে আগামী তিন দিন রাত ১১টায় ছাড়বে। জয়দেবপুর থেকে ছেড়ে ট্রেনটি নাটোর, সান্তাহার, জয়পুরহাট, বিরামপুর,ফুলবাড়ী স্টেশন হয়ে সবশেষ দিনাজপুরের পার্বতীপুর জংশনে পৌঁছানোর সম্ভাব্য সময় ভোররাত ৫টা ৫৫ মিনিট।

তবে বরাদ্দকৃত সব টিকিট কেবল অনলাইনে পাওয়া যাবে। আর ট্রেন ছাড়ার দুই ঘণ্টা আগে আসনবিহীন টিকিট পাওয়া যাবে। ট্রেনটিতে মোট আসন সংখ্যা ৭১৬টি, যার মধ্যে প্রথম শ্রেণির রয়েছে ২৪টি। ঈদের পর দিন থেকে তিন দিন ওই ট্রেনটি বিকাল ৪টা ২০ মিনিটে পার্বতীপুর থেকে গাজীপুরের উদ্দেশে চলাচল করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।