ঢাকা১৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

আত্মীয়দের এনআইডি দিয়ে টিকিট কেটে কালোবাজারি

admin
মে ৭, ২০২৪ ১০:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  কিশোরগঞ্জের কুলিয়ারচরে ১৯টি ট্রেনের টিকিটসহ আরমান আলী (৩০) নামে রেলওয়ের এক খালাসি কর্মীকে আটক করেছে পুলিশ।

সোমবার (৬ মে) দুপুর সাড়ে ১২টায় কুলিয়ারচর রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক আরমান আলী নরসিংদী জেলার বেলাবো থানার বিন্নাবাইত গ্রামের আইন উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, এক সপ্তাহ ধরে ট্রেনের টিকিট কালোবাজারিদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। এসময়ে কুলিয়ারচর ও ভৈরব স্টেশন থেকে এ চক্রের তিনজনকে আটক করা হয়েছে। তাদের দেওয়া তথ্য ও গোপন সংবাদের ভিত্তিতে সোমবার কুলিয়ারচর স্টেশন এলাকা থেকে রেলওয়ের খালাসি কর্মী আরমান আলীকে আটক করা হয়। এসময় তার ব্যবহৃত মোবাইলের অ্যাপসের মাধ্যমে কেনা বিভিন্ন ট্রেনের ১৯টি টিকিট পাওয়া যায়।

আটক রেলওয়ে খালাসি কর্মী আরমান আলী জানান, তিনমাস ধরে তিনি এ কালোবাজারির সঙ্গে জড়িত।  ।স্ত্রীসহ নিকটতম আত্মীয় স্বজনদের আইডি দিয়ে তিনি ঢাকা, কিশোরগঞ্জ, ভৈরব, সিলেট রুটের টিকিট কাটতেন। এরপর কালোবাজারি করে বিক্রি করতেন।

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলীম হোসেন শিকদার জানান, কিশোরগঞ্জ জেলার বিভিন্ন রেলওয়ে স্টেশনে কালোবাজারিরা বেশ সক্রিয়। চক্রটটি নিয়মিত কালোবাজারি করে টিকেট বিক্রি করে থাকে বলে আমরা জেনেছি। সোমবার দুপুরে কুলিয়ারচরে স্টেশন থেকে ৩৩ আসনের ১৯টি ট্রেনের টিকিটসহ খালাসী কর্মীকে আটক করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।