ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

‘আপনি আমাকে পছন্দ করেন না, না হয় খেলা বুঝেন না’

admin
ফেব্রুয়ারি ২৬, ২০২৪ ১২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

অল্পতেই মেজাজ হারালেন রংপুর রাইডার্সের অধিনায়ক নুরুল হাসান সোহান। চলমান বিপিএলে রংপুরকে নেতৃত্ব দিয়ে ব্যাট হাতে ধারাবাহিক না হলেও একদম মন্দও করেননি সোহান। ১২ ইনিংসে ২৫.৮৭ গড় আর ১৩৫.২৯ স্ট্রাইক রেটে ২০৭ রান করেছেন এই উইকেটরক্ষক ব্যাটার। তবে লিগ পর্বে কোন ফিফটি করতে পারেননি তিনি। কিছু ম্যাচে শেষের ঝড় এসেছে তার ব্যাটে। ১২ ম্যাচের চারটিতেই ছিলেন অপরাজিত। যদিও শেষ তিন ম্যাচে তো দুই অঙ্কের ঘরও পেরোতে পারেননি।
আজ বিপিএলের প্রথম কোয়ালিফায়ারে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে রংপুর। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে দলের অধিনায়কের রানে ফেরাটা জরুরি ছিল। এই কারণে গতকাল নেটে কঠোর অনুশীলন করতে দেখা গেছে তাকে। বোঝাই যাচ্ছিলো রানে ফিরতে মরিয়া উইকেটরক্ষক এই ব্যাটার।
গতকাল রোববার গণমাধ্যমের মুখোমুখি হন অধিনায়ক নুরুল হাসান সোহান। অনেক প্রশ্নের মাঝে উঠে এসেছে সোহানের ব্যাটিং ফর্ম নিয়েও। মারকুটে ব্যাটার হিসেবে তকমা জুটলেও, সেই অর্থে ব্যাটিং ঝড় দেখা যায়নি সোহানের ব্যাটে।
তবে এসব নিয়ে প্রশ্নের পর কিছুটা যেন ক্ষিপ্তই হলেন সোহান। জবাব দিতে গিয়ে পাল্টা সাংবাদিকের দিকেই প্রশ্ন ছুঁড়ে দিয়ে সোহান বলেন, ‘অফ ফর্ম বলতে… ব্যাটে রান হচ্ছে না বলতে কী ১২ ম্যাচের মধ্যে ১২ ম্যাচেই রান করব ভাইয়া? পাঁচটা ম্যাচে যে অবদান রাখছি দেখছেন? হয়ত আপনি আমাকে পছন্দ করেন না নাহলে খেলা বুঝেন না।’
এখানেই থামেননি সোহান। পরিসংখ্যানের কথা উল্লেখ করে বলেন, ‘খেলা বুঝলে… আমি যে জায়গায় খেলতেছি ওইটার পরিসংখ্যান দেখবেন, কোন পজিশনে ব্যাটিং করেছি, কত রান করেছি- সেগুলো দেখে তারপর প্রশ্ন করা উচিত।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।