ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

আবারও অপোর ব্রান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান

admin
মার্চ ২৫, ২০২৪ ১২:০০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আবারও বৈশ্বিক শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর বা শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত হয়েছেন। এর আগে ২০২২ সালে প্রথমবার অপোর শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত হয়েছিলেন তিনি।

রবিবার সন্ধ্যায় রাজধানীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লুতে বিশ্বব্যাপী অপোর ২০ বছর ও বাংলাদেশে ১০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানে অপোর সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন সাকিব।

অপো বাংলাদেশের অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং গত এক দশকে নিরন্তর সহযোগিতার জন্য গ্রাহক, অংশীদার ও সহযোগীদের  প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছন।

তিনি বলেন “১০ বছর পূর্তির এই বিশেষ মুহূর্তে আমরা অত্যন্ত গর্ব এবং কৃতজ্ঞতার সাথে অপোর যাত্রাকে স্মরণ করছি। আমরা উদ্ভাবনের সীমানাকে প্রসারিত করতে ও সাকিব আল হাসানের সাথে গ্রাহকদেরকে ব্যতিক্রমী অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। অপো এ৩৮ ও ঈদ ক্যাম্পেইনের মাধ্যমে আমরা সাফল্য ও অগ্রগতির এই ধারাকে অব্যাহত রাখতে চাই।”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।