ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

আবারও বাংলাদেশে ঢুকে পড়ল মিয়ানমার সেনাবাহিনী

admin
মার্চ ৩০, ২০২৪ ২:২৮ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তুমব্রু সীমান্ত দিয়ে এবার মিয়ানমার সেনাবাহিনীর এক কর্মকর্তাসহ তিন সদস্য পালিয়ে এসে বাংলাদেশে আশ্রয় নিয়েছেন। এরই মধ্যে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) তাদের নিরস্ত্র করে হেফাজতে নিয়েছে।

শনিবার ভোর ৫টার দিকে মিয়ানমার সেনাবাহিনীর এই তিন সদস্য এসে বাংলাদেশে আশ্রয় নেয়। তাদের নাইক্ষ্যংছড়ি ব্যাটেলিয়ান সদরে নিয়ে যাওয়া হয়েছে।

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ জাকারিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ নিয়ে গত তিন সপ্তাহে মিয়ানমার থেকে ১৭৭ জন বর্ডার গার্ড পুলিশ (বিজিপি) ও তিন সেনাবাহিনীর সদস্য বাংলাদেশে এসে আশ্রয় নিল।

মিয়ানমার সেনাবাহিনীর সঙ্গে সেদেশের বিচ্ছিন্নতাবাদী আরাকান আর্মির মধ্যে সংঘর্ষের জেরে টিকতে না পেরে সে দেশের বিজিপি ও সেনাবাহিনীর সদস্যরা বাংলাদেশে এসে আশ্রয় নিচ্ছে।

এর আগে আশ্রয় নেওয়া বিজিপি সদস্যদের নাইক্ষ্যংছড়ির বিজিবি ব্যাটেলিয়ন সদরের স্কুল ভবনে রাখা হয়েছে। তাদের মিয়ানমারে ফেরত পাঠানোর প্রক্রিয়া চলছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।