ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

আয়কর উপদেষ্টার জাতীয় পার্টিতে যোগদান

admin
মে ২৩, ২০২৪ ১০:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : জেলার বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের বাসিন্দা এবং জাতীয় রাজস্ব বোর্ডের আয়কর উপদেষ্টা আবদুল আলিম তার সমর্থকদের নিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেছেন।

বরিশাল-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া টিপু’র হাতে ফুলের তোড়া দিয়ে তারা আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগদান করেছেন।

বুধবার দুপুরে সংসদ সদস্য তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। যোগদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,  অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার গোলাম জাকারিয়া, বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব ওমর ফারুক বাবুল, যুগ্ন আহ্বায়ক সিদ্দিকুর রহমান, জাপার সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, অধ্যাপক শাহআলম, উপজেলা পরিষদ নির্বাচনে জাপার ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ হাদিসুর রহমান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।