ঢাকা১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

ইউক্রেনকে শাস্তি পেতে হবে: পুতিন

admin
মার্চ ১৬, ২০২৪ ৪:৫৮ অপরাহ্ণ
Link Copied!

রাশিয়ার প্রেসিডেন্ট নির্বাচনের প্রথম দিন সাধারণ মানুষের ওপর হামলার জন্য ইউক্রেনকে শাস্তি পেতে হবে বলে জানিয়ে দিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। শুক্রবার তিনি বলেছেন, রাশিয়ান ভূখণ্ডে সাধারণ মানুষকে টার্গেট করে প্রেসিডেন্ট হামলা চালিয়ে নির্বাচনে বিঘ্ন সৃষ্টি করতে চেয়েছে ইউক্রেন। খবর রয়টার্সের

এ দিন ২৫০০ সশস্ত্র সেনা রাশিয়ান সীমান্ত অতিক্রমের চেষ্টা করে। রাশিয়ার নিরাপত্তা পরিষদের সদস্যদের সামনে বক্তব্যকালে এসব কথা বলেন তিনি। ওই কাউন্সিলে উপস্থিত ছিলেন সামরিক ও গোয়েন্দা প্রধানরা। ছিলেন বেসামরিক সবচেয়ে শক্তিধর নেতারা। তাদের সামনে ওই হুমকি দেন পুতিন।

পুতিন বলেন, যেসব গোলা এবং ক্ষেপণাস্ত্র ছোড়া হয়েছিল তার মধ্যে শতকরা প্রায় ৯৫ ভাগকেই রাশিয়ার আকাশ প্রতিরক্ষা ব্যবস্থা ভূপাতিত করেছে। কিন্তু তার কিছু আকাশসীমা ভেদ করে সাধারণ জনগণের ওপর এসে পড়েছে। এতে হতাহতের ঘটনা ঘটেছে।

তিনি আরও বলেন, বেলগোরোড অঞ্চলে চারটি এবং কুরস্ক অঞ্চলে একটি হামলা হয়েছে। এই অভিযানে অংশ নেয় ৩৫টি ট্যাংক ও ৪০টি সাজোয়া যান। তিনি আরও বলেন, ইউক্রেন সমর্থিত সেনাদের এ সময় শতকরা প্রায় ৬০ ভাগকে হত্যা করা হয়েছে। তাদের অর্ধেক সমরাস্ত্র নষ্ট হয়ে গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।