ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

ইটনায় কৃষককে কুপিয়ে হত্যা, গুরুতর আহত একই পরিবারের ৩ জন

admin
মে ২৫, ২০২৪ ২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : কিশোরগঞ্জের হাওর অধ্যুষিত ইটনায় জমি নিয়ে বিরোধে ছানু মিয়া (৬৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে ইটনা উপজেলার থানেশ্বর গ্রামে।

নিহত ছানু মিয়া থানেশ্বর গ্রামের মৃত পাগারদি মিয়ার ছেলে। এ ঘটনায় আহত৷ আরও তিন জন হয়েছেন নিহত ছানু মিয়ার ছেলে লিটন, মেয়ে সোমা ও ভাতিজা বাবুল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ছানু মিয়ার সঙ্গে জমি নিয়ে দীর্ঘ দিন ধরে প্রতিবেশি মুক্তু মিয়ার বিরোধ চলে আসছে। এর জের বৃহস্পতিবারে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয় পরে শুক্রবার সকালে উভয়পক্ষের মধ্যে আবারও কথাকাটাকাটি এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন ছানু মিয়াকে কুপিয়ে গুরুতর জখম করে। তাকে রক্ষা করতে গিয়ে আহত হন তার ছেলে লিটন, মেয়ে সোমা ও ভাতিজা বাবুল। গুরুতর আহত ছানু মিয়াকে প্রথমেই তাড়াইল সরকারি হাসপাতালে পরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

সহকারি পুলিশ সুপার (অষ্টগ্রাম সার্কেল) সামুয়েল সাংমা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্তদের ধরতে পুলিশি অভিযান চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।