ঢাকা২২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

ইমরানের জামিনের মেয়াদ বাড়ল, অনুপস্থিতিতেই চলবে কার্যক্রম

admin
ফেব্রুয়ারি ২৫, ২০২৪ ১১:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

পিটিআই প্রতিষ্ঠাতা ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের অনুপস্থিতিতেও ৯ মে সম্পর্কিত মামলায় তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চালিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছে আদালত। শনিবার দেশটির একটি সন্ত্রাসবিরোধী আদালত এ আদেশ জারি করেছে।
সেই সঙ্গে জিন্নাহ হাউস ও অন্যান্য স্থানে অগ্নিসংযোগের ঘটনায় ইমরানের অস্থায়ী জামিনের আবেদনের শুনানির সময় এ আদেশ দেয় আদালত। এছাড়া তার জামিনের মেয়াদ ১ মার্চ পর্যন্ত বাড়ানো হয়েছে।
আদালত বলেছে, আদিয়ালা জেল সুপার অবমাননার জন্য দায়ী; কারণ তিনি ইমরানের উপস্থিতি ইলেকট্রনিক মাধ্যমে নিশ্চিত করেননি এবং এ কারণে জামিনের আবেদনের শুনানি কয়েক দিন বিলম্বিত হবে।
ডেপুটি প্রসিকিউটর আব্দুল জব্বার ডোগার যোগ্যতার ভিত্তিতে সিদ্ধান্তে আপত্তি জানাননি। প্রসিকিউটর জোর দিয়েছেন যে, অভিযুক্তের উপস্থিতি গুরুত্বপূর্ণ নয়। কারণ সবাই জানে, ইমরান বর্তমানে আদিয়ালা কারাগারে বন্দী।
ইমরানের আইনজীবী ব্যারিস্টার সালমান সফদার এ মতের সঙ্গে এবং আসামির উপস্থিতি ছাড়াই যুক্তিতর্ক শেষ করার প্রস্তাবে সম্মত হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।