ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

ইসরাইলি হামলা: মা নিহত হলেও বেঁচে গেল গর্ভের সন্তান

admin
এপ্রিল ২১, ২০২৪ ১০:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি. ডেস্ক:  গাজা ভূখণ্ডের দক্ষিণাঞ্চলীয় শহর রাফাহতে ইসরাইলি হামলায় অন্তঃসত্ত্বা নারী ও ৬ শিশুসহ ৮ ফিলিস্তিনি নিহত হয়েছেন। তবে রাফাহ সিটির চিকিৎসকরা ওই নারীর অনাগত সন্তানকে বাঁচাতে সফল হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, দেইর আল-বালাহ অঞ্চলে আল-আকসা মারটারড হাসপাতালের আশপাশে ভারী হামলা চালানো হয়।

এর আগে ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, তারা ইসরাইলি অভিযানে ১১ জনের আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। তাদের মধ্যে সাতজন বন্দুকের গুলিতে আহত হয়েছেন।

স্বাস্থ্যকর্মীরা জানিয়েছেন, ক্যাম্পের ভেতরে অনেকেই আহত হয়েছেন। তবে সেনাবাহিনী তাদের ভেতরে প্রবেশে বাধা দিচ্ছে। প্রতিবেদনে বলা হয়, প্যারামেডিকরা ক্যাম্পে প্রবেশের চেষ্টা করেছিল কিন্তু ইসরাইলি সেনাবাহিনী তাদের প্রবেশে বাধা দেয়। ভেতর থেকে গুলির শব্দ শোনা গেছে। সেনারা প্রত্যেক ঘরে ঘরে অভিযান চালিয়েছে।

গত বছরের শুরু থেকে পশ্চিম তীরে সহিংসতা ছড়িয়ে পড়েছে। তবে গত ৭ অক্টোবর গাজায় যুদ্ধ শুরু হওয়ার পর এর মাত্রা আরও বেড়ে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।