ঢাকা২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

ইয়াশের সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন তটিনী

admin
মার্চ ৮, ২০২৪ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:বেশ কিছুদিন ধরেই মিডিয়া পাড়ায় গুঞ্জন উড়ছে, লুকিয়ে প্রেম করছেন ছোট পর্দায় জনপ্রিয় জুটি ইয়াশ রোহান ও তানজিম সাইয়ারা তটিনী।সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাদেরকে একই পোস্ট শেয়ার করতে দেখা যায়। পোস্ট করা ছবির একটির ক্যাপশনে লেখা হয়, ‘ওহে কী করিলে বলো, পাইব তোমারে, রাখিব আঁখিতে আঁখিতে’। দুজনের এ ক্যাপশন তাদের প্রেমের গুঞ্জন আরো বাড়িয়ে দেয়। বিষয়টি জোর চর্চায় পরিণত হয়।
বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তটিনী। একটি গণমাধ্যমকে এ অভিনেত্রী জানান, ইয়াশের সঙ্গে কেবলই ভালো বন্ধুত্বের সম্পর্ক তার, সেটা প্রেম নয়।
বেশ কিছু নাটকে একসঙ্গে জুটি বেঁধে কাজ করে দর্শকপ্রিয়তা লাভ করেন ইয়াশ-তটিনী। এ তথ্য স্মরণ করে তটিনী বলেন, ‘ইয়াশের সঙ্গে আমার জুটি দর্শকরা দারুণ পছন্দ করেছেন। যে কারণে আমাদের জুটি করে অসংখ্য নাটক নির্মিত হয়েছে। আর একসঙ্গে কাজ করতে গিয়ে দু’জনের মাঝে একটা ভালো বন্ধুত্বের সৃষ্টি হয়েছে। তবে সেটা শুধুই অভিনয়ের সূত্রে, এর বেশি কিছু নয়।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।