ঢাকা১৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

ঈদের দেড় ডজন নাটকে মাহি

admin
এপ্রিল ৭, ২০২৪ ১১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক:  চলতি প্রজন্মের মেধাবী অভিনেত্রী সামিরা খান মাহি। নানা সময়ে নানা চরিত্রে হাজির হতে দেখা গেছে তাকে। এদিকে ঈদকে ঘিরে গত দুই মাস টানা শুটিং নিয়ে ব্যস্ত এ অভিনেত্রী। প্রায় প্রতিদিনই কোনো না কোনো নাটকের কাজ করছেন। এবারো নানা চরিত্রে হাজির হতে দেখা যাবে মাহিকে। কমপক্ষে দেড় ডজন নাটকে এবার ঈদে দেখা মিলবে তার। এই সংখ্যা আরও বাড়ার সম্ভাবনাও আছে। তবে সংখ্যার বিচারে নয়, কাজগুলো মানের বিচারেই করেছেন বলে জানালেন মাহি। তার অভিনীত এবারের ঈদ নাটকগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘দালাল’, ‘নেশার লাটিম’, ‘ভালো মানুষ’, ‘পলাতক প্রেম’, ‘কিছু গল্পে নাম থাকে না’, ‘প্রাইভেট বিয়ে’, ‘নয়ন  পাখি’, ‘নাইটগার্ড’, ‘এসাইনমেন্ট’, ‘চিটাংগা ফুয়া সিলেটি ফুড়ি’,‘সবটুকু ছোঁয়া লাগে’, ‘প্রাক্তন’, ‘বসগিরি’ প্রভৃতি। এ নাটকগুলোতে তাকে দেখা যাবে মোশাররফ করিম, মুশফিক আর ফারহান, জোভান, ইরফান সাজ্জাদ, নিলয় আলমগীর, ইয়াশ রোহান, খায়রুল বাশার, শ্যামল মাওলাদের সঙ্গে।

  এদিকে মাহি জানালেন ঈদের আগের দিন পর্যন্ত শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করবেন তিনি। এ বিষয়ে তিনি বলেন, সত্যি বলতে সংখ্যার বিচার কোনো দিনও করি না। তবে এবার টানা কাজ করেছি। যে গল্পগুলোতে কাজ করেছি তার বেশির ভাগও বেশ ব্যতিক্রমী। আমার বিশ্বাস এ কাজগুলো দর্শকদের ভালো লাগবে। এ অভিনেত্রী বলেন, রাত-দিন এক করে অনেক কষ্ট করে নাটকগুলোর কাজ শেষ করছি। সবার টিমওয়ার্ক রয়েছে এখানে। তাই এ নাটকগুলো যদি দর্শকদের মনে কিছুটাও দাগ ফেলতে পারে- সেটাই আসলে সার্থকতা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।