ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

ঈদে বাসের ছাদে যাত্রী পরিবহন করা যাবে না

admin
এপ্রিল ৫, ২০২৪ ১১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক: ঈদযাত্রা উপলক্ষে বিভিন্ন নির্দেশনা দিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)। যানজট নিরসনে এ যাত্রীদের নিরাপত্তার সুবিধার্তে বিআরটিএ থেকে নির্দেশনা দেওয়া হয়েছে।

বিআরটিএ বলছে, পবিত্র ঈদুল ফিতরে পণ্য পরিবহনকারী যানবাহন এবং বাসের ছাদে যাত্রী পরিবহন করা যাবে না।

পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে গণপরিবহন চলাচল সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে যাত্রী সাধারণের চলাচলের সুবিধার্থে মহাসড়কে ঈদের আগে তিন দিন ও ঈদের পরের তিন দিন ট্রাক, ভাভার্ড ভ্যান ও লরি চলাচল বন্ধ থাকবে; তবে উল্লিখিত সময়ে নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য, পচনশীল দ্রব্য, গার্মেন্টস সামগ্রীসহ রপ্তানিপণ্যবাহী যানবাহন, ওষধ, সার এবং জ্বালানি বহনকারী যানবহানসমূহ এর আওতামুক্ত থাকবে; টোল প্লাজায় যানজট এড়াতে টোলের সমপরিমাণ ভাংতি টাকার সংকুলান রাখার জন্য সংশ্লিষ্টদের অনুরোধ করা হলো।

এ ছাড়াও যানবাহন চলাচল নিরবিচ্ছিন্ন রাখার নিমিত্তে যেকোনো প্রয়োজনে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের সঙ্গে (ফোন: ০২-৫৫০৪০৭৩৭, মোবাইল: ০১৫৫০০৫১৬০৬) যোগাযোগ করার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।