ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

উল্টো পথে পায়েল

admin
এপ্রিল ২৮, ২০২৪ ১১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  সামাজিক যোগাযোগ মাধ্যমের জামানায় মানুষ কখন কি করছে সেটা জানা বেশ সহজ। আর তারকারা সবসময় ভক্তদের নজরে থাকার জন্য প্রতিনিয়ত কিছু না কিছু শেয়ার করে থাকেন। তবে টালিউডের জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার তার উল্টো পথে  হাঁটছেন। সম্প্রতি সুচিত্রা সেনের সম্মাননায় ফিল্ম ফেস্টিভ্যালের আয়োজন করা হয়েছিল নিউ ইয়র্কে। সেখানে ‘বড়বাবু’ ছবির জন্য সেরা অভিনেত্রী হিসেবে মনোনীত হন টালিউডের এই অভিনেত্রী। সেই পুরস্কার নিতে গত ১৯শে এপ্রিল রওনা দিয়েছিলেন আমেরিকার উদ্দেশ্যে। তবে প্রথম দুইদিন বেড়াতে যাওয়ার সুযোগ পাননি। অনুষ্ঠান শেষ হতেই ঘুরতে থাকেন শহরের নানা প্রান্তে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেননি তার কিছুই। এক সাক্ষাৎকারে তিনি বলেন, সমাজমাধ্যমে আমার অবস্থান নিয়ে কোনো প্রতিযোগিতা নেই।

আমি নিউ ইয়র্কে এসেছি, সেটা সকলের কাছে জাহির করার তো কোনো প্রয়োজন নেই। বাকি অভিনেত্রীদের মতো সমাজমাধ্যমে প্রতি মুহূর্তের আপডেট দিচ্ছি না মানে, এই নয় যে, তাদের তুলনায় পিছিয়ে পড়েছি আমি। এটা হাস্যকর। দর্শকের সঙ্গে আমার দূরত্ব তৈরি হয়ে যাবে, এমনটাও নয়। নিউ ইয়র্ক শহরে ঘোরাঘুরির ব্যাপারে পায়েল বলেন, এখানে আবহাওয়া এত মনোরম। হালকা জ্যাকেট পরে চলে যাচ্ছে। আর নিউ ইয়র্ক অনেক সাজানো শহর। তিনি জানান, বিদেশের রাস্তাঘাট এত সুন্দর, গাড়ি চালিয়ে শহর ঘুরে দেখার ইচ্ছা তার। কিন্তু গাড়ি চালানোর লাইসেন্স নেই তার কাছে। তাড়াতাড়ি লাইসেন্স করিয়ে নেয়ার পরিকল্পনা রয়েছে তার যেন পরেরবার এসে একা গাড়ি নিয়ে ঘুরতে পারেন। তিনি বলেন, নিউ ইয়র্কে আমার অনেক প্রবাসী বাঙালি বন্ধুবান্ধব রয়েছে। তাদের আন্তরিকতা দেখলে রীতিমতো মুগ্ধ হতে হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।