ঢাকা১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন দুই জোড়া যমজ

admin
এপ্রিল ১, ২০২৪ ১:২০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: দেশের শোবিজ অঙ্গনে বর্তমান সময়ের পরিচিত মুখ অভিনেতা বৃন্দাবন দাস ও শাহনাজ খুশী দম্পতির পুত্র দিব্য জ্যোতি ও সৌম্য জ্যোতি। অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দার দুই কন্যা টাপুর ও টুপুর।

সম্প্রতি এই চারজনকে এক ফ্রেমে নিয়ে ওয়েব ফিল্ম ‘মায়া’ নির্মাণ করছেন নির্মাতা অনিমেষ আইচ। লেখক বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের আলোচিত অতিপ্রাকৃত গল্প ‘মায়া’ অবলম্বনে চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে। এতে দুই জোড়া যমজের রসায়ন দেখবেন দর্শক।

বিষয়টি নিশ্চিত করে অনিমেষ আইচ বলেন, ‘মায়া’র শুটিং গত বছর মানিকগঞ্জের বানিয়াজুড়িতে করেছি। পহেলা বৈশাখে এটি মুক্তি দেব। গল্পটি অনেকেরই পড়া। চেনা গল্পেরই রসায়ন করেছেন তিনি। ৭৫ মিনিটের এই চলচ্চিত্র দেখা যাবে দীপ্ত প্লেতে।

ছোটগল্প থেকে এর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অনিমেষ আইচ নিজেই। অভিনয় করেছেন বৃন্দাবন দাস, মিতুল রহমান, তানভীর হোসেন প্রবাল, সাহানা সুমীসহ অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।