ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় নিহত ৩ জনের পরিচয় মিলেছে

admin
ফেব্রুয়ারি ২৩, ২০২৪ ১১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এক্সপ্রেসওয়ের শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সূর্যনগর বাজার সংলগ্ন এলাকার সড়কে হানিফ পরিবহনের বরিশালগামী একটি বাসটি দ্রুতগতিতে অপর একটি বাসকে অতিক্রম করতে গেলে সামনে থাকা ট্রাকের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় মালবাহী ট্রাকটি উল্টে পাশের সার্ভিস সড়কে পড়ে যায় এবং মহাসড়কের ওপর দুমড়ে-মুচড়ে পড়ে যাত্রীবাহী বাসটি।ঘটনাস্থল থেকে দুইজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও একজনসহ মোট তিনজনের লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, বিকট শব্দ শুনে রাস্তায় এসে দেখেন একটি মালবাহী ট্রাক উল্টে পাশের সার্ভিস লেনে পড়ে আছে এবং ভাঙ্গাগামী লেনে হানিফ পরিবহনের একটি বাস দুমড়ে-মুচড়ে আছে। আহত যাত্রীরা যন্ত্রণায় কাতরাচ্ছেন। ঘটনাস্থলেই দুইজনের লাশ পড়ে ছিল। আহত হয়েছেন অন্য যাত্রীরা। দুর্ঘটনার কারণে ভাঙ্গাগামী লেনে বন্ধ হয়ে যায় যান চলাচল। দীর্ঘ যানজট সৃষ্টি হয় মহাসড়কে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহমেদ বলেন, ‘দুর্ঘটনায় ঘটনাস্থলে দুইজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়েছে। নিহত তিনজনেরই পরিচয় পাওয়া গেছে।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘হানিফ পরিবহনের একটি বাস ওভারস্পিডের কারণে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে এই দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর খবর আমরা পেয়েছি।’

এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহত তিনজনের পরিচয় পাওয়া গেলেও নিহত আরেক জনের পরিচয় ও আহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।