ঢাকা১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

এখনো আশা ছাড়েননি মাহি

admin
ফেব্রুয়ারি ৯, ২০২৪ ১১:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

সংখ্যাগত হিসাব অনুযায়ী, দ্বাদশ জাতীয় সংসদের ৫০ আসনের মধ্য ৪৮টি নারী সংরক্ষিত আসনে প্রার্থী মনোনীত করার সুযোগ রয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের। আর এ কারণে বৃহস্পতিবার পর্যন্ত সংরক্ষিত নারী আসনের জন্য ১৫৪৯টি মনোনয়নপত্র বিক্রি করেছে দলটি। এ বাবদ দলটির আয় হয়েছে সাত কোটি ৭৪ লাখ ৫০ হাজার টাকা।
এদিকে সংরক্ষিত নারী আসন থেকে এমপি হওয়ার জন্য তারকাদের মনোনয়ন কেনার হিড়িক পড়েছে। বাদ যাননি মাহিয়া মাহিও। মনে হচ্ছে এমপি হওয়ার জন্য তিনি কোনো চেষ্টায় বাদ রাখতে চান না। তিনি রাজশাহীর পক্ষ থেকে মনোনয়ন নিয়েছেন।
বৃহস্পতিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মাহির পক্ষে ফরম সংগ্রহ করেন তার প্রতিনিধি। জানা যায়, মাহিয়া মাহির ফরম নাম্বার ১৬৬২।
মাহি এর আগে একাদশ জাতীয় সংসদের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন কিনেছিলেন। কিন্তু দলীয় প্রতীক না পাওয়ায় নির্বাচন থেকে সরে দাঁড়ান। পরে দ্বাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে আবারও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেন মাহিয়া মাহি। তবে প্রতীক না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে দাঁড়ান তিনি। কিন্তু আলোর দেখা মেলেনি এই নায়িকার। এর পর আবার সংরক্ষিত আসনের জন্য মনোনয়ন কিনেছেন তিনি।
মাহি ছাড়াও আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী অভিনেত্রীদের তালিকায় রয়েছেন— অপু বিশ্বাস, নিপুণ আক্তার, সৈয়দা কামরুন নাহার শাহনূর, ঊর্মিলা শ্রাবন্তী কর, সোহানা সাবা, তানভিন সুইটি, মেহের আফরোজ শাওন ও জাকিয়া মুন। সব তারকাই আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার বিষয়ে আশাবাদী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।