ঢাকা২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

এবারের ঈদে সাইমনের ‘মায়া’

admin
মার্চ ২৪, ২০২৪ ১২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: এবারো সাইমন হাজির হতে যাচ্ছেন ঈদে। তার অভিনীত ‘মায়া, দ্য লাভ’ মুক্তি পেতে যাচ্ছে। জসিম উদ্দিন জাকির পরিচালিত এ ছবিতে সাইমনের নায়িকা শবনম বুবলী।

তরুণ পরিচালক জসিম উদ্দিন জাকিরের চলচ্চিত্র ‘মায়া: দ্য লাভ’। ঈদে মুক্তির প্রস্তুতি নিচ্ছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান। মুক্তি সামনে রেখে সিনেমাটির পোস্টার প্রকাশ করা হয়। পোস্টার একটি হলেও তাতে লুকিয়ে রয়েছে চারজন অভিনয়শিল্পী। চারজনের মধ্যে নায়িকা শবনম বুবলীকে ঘিরে আছেন তিন অভিনেতা আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক ও জিয়াউল রোশান।

এ ছাড়াও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, রোশান প্রমুখ। ছবির গল্পে দেখা যাবে নায়িকা শবনম বুবলী ৩ নায়কের সঙ্গে মায়ায় জড়িয়ে পড়বেন। এর আগে এ ধরনের সিনেমায় অভিনয় করেননি সাইমন। বুবলীরও অভিজ্ঞতা একইরকম। ৩ নায়কের সঙ্গে শুটিং করেছেন তিনি। যে অভিজ্ঞতা আগে কখনো হয়নি তার। মাল্টিকাস্টিং ছবিটি নিয়ে সাইমন বলেন, আমরা আগে দেখেছি এরকম মাল্টিকাস্টিং ছবি অনেক হতো। কিন্তু এখন খুব কমে এসেছে। এ ধরনের গল্পের ছবি আমিও করিনি আগে। ছবির গল্প, গান, অ্যাকশন সবই দর্শকদের ভালো লাগবে বলে বিশ্বাস। ঈদে যেমন জমজমাট ছবি দর্শক চান, ‘মায়া’ তেমনই একটি ছবি।

পোস্টার ফেইসবুকে শেয়ার করে সাইমন, রোশান ও মিলন লিখেছেন, পবিত্র ঈদুল ফিতরের ছবি ‘মায়া’। বুবলীর ভাষ্য, তিন নায়কের বিপরীতে কাজ করার অভিজ্ঞতা তার নতুন ছিল। কাজটা আনন্দের সঙ্গেই করেছেন তিনি।

নির্মাতা জানিয়েছেন, রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে মায়া। কারণ ঈদের সময় সিনেমা হলে দর্শক বেশি থাকে। ফলে প্রচারণার কাজ শুরু করেছেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।