ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

এবার উপজেলা নির্বাচনী প্রচারণায় নায়ক সাইমন

admin
মে ১৫, ২০২৪ ৩:০৪ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : এবার উপজেলা নির্বাচনী মাঠে দেখা গেছে নায়ক সাইমন সাদিককে। কিশোরগঞ্জের নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন ব্যবসায়ী মোকাররম সরদার। আর সেই ব্যবসায়ী মোকাররম সরদারের নির্বাচনী প্রচারণার মাঠে দেখা গেছে নায়ক সাইমন সাদিককে।

বুধবার (১৫ মে) সকাল ১০টায় সাইমন তার ফেসবুক আইডিতে কিশোরগঞ্জের হাওর উপজেলা নিকলীর ছাতিরচরের প্রচারণার কিছু ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, ‘ছাতিরচর এর বাচ্চারাও যেন সরদারময়।’

জানা গেছে, দ্বিতীয় ধাপে ২১ মে কিশোরগঞ্জের নিকলী উপজেলা পরিষদ নির্বাচন হওয়ার কথা রয়েছে। ওই নির্বাচনে আনারস প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন ব্যবসায়ী মোকাররম সরদার। আর সেই ব্যবসায়ী মোকাররম সরদারের নির্বাচনী প্রচারণায় মাঠে দেখা গেছে নায়ক সাইমন সাদিককে। মঙ্গলবার সাইমন নিকলী উপজেলার ছাতিরচর হাওরে নির্বাচনী প্রচারণায় অংশ নেন।

তিনি বলেন, এখানকার যারা ভোটার রয়েছেন, সাধারণ মানুষ রয়েছেন, তারা উৎসবমুখর পরিবেশে ভোট দিতে মুখিয়ে রয়েছেন। এই নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করতে পেরে আমার খুব ভালো লাগছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।