ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

এভারকেয়ার হাসপাতালে ভর্তি বেগম খালেদা জিয়া

admin
মার্চ ১৪, ২০২৪ ১১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে।

মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী শারীরিক কিছু জরুরি পরীক্ষা-নিরীক্ষার জন্য বুধবার সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে গুলশানের বাসা ফিরোজা থেকে রওনা দিয়ে রাত সাড়ে ৮টায় হাসপাতালে পৌঁছান তিনি।তার চিকিৎসকরা জানিয়েছেন, মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে নিয়মিত চেকআপের জন্য বিএনপি নেত্রীকে এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়েছে  I   ডা. এ জেড এম জাহিদ বলেছেন, স্বাস্থ্য পরীক্ষা হয়েছে। আরো হবে। রাতে তাকে ভর্তি করা হয়েছে। এখন মেডিকেল বোর্ডের সদস্যরা বসে তার সুস্থতার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার সুচিকিৎসা পাওয়া সাংবিধানিক অধিকার। হার্টের এখনো বেশকিছু সমস্যা রয়েছে। যতদ্রুত সম্ভব তাকে বাইরে নিতে হবে।এর আগে সর্বশেষ গত ৮ ফেব্রুয়ারি স্বাস্থ্য পরীক্ষার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এভারকেয়ার হাসপাতালে যান। এরপরে সেদিন রাতে আবার গুলশানে ‘ফিরোজা’য় ফিরে আসেন বিএনপি নেত্রী।

৭৮ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী আথ্রাইটিস, হৃদরোগ, ফুসফুস, লিভার, কিডনি, ডায়াবেটিসহ নানা রোগে ভুগছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।