ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

এমপির বিরুদ্ধে গুরুতর অভিযোগ প্রার্থীদের

admin
এপ্রিল ২৮, ২০২৪ ১০:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  প্রধানমন্ত্রীর নির্দেশ উপেক্ষা করে কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিন নির্দিষ্ট এক প্রার্থীর পক্ষে কাজ করতে দলের নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন। যাকে উনি সমর্থন দিয়েছেন তিনি এমদাদুল হক জুটন (আনারস প্রাতীক), একজন বিএনপি মনা প্রার্থী। তিনি বিএনপির সমর্থক।’

কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিনের প্রতি এমন অভিযোগ করেন পাকুন্দিয়া উপজেলা চেয়ারম্যান পদে ‘কই মাছ’ প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব মো. মকবুল হোসেন।

তিনি আরও বলেন, এখন পর্যন্ত নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড রয়েছে। প্রচার-প্রচারণায় কোনো বাধাবিঘ্ন নাই। আমি একটা ব্যাপারে খুবই শঙ্কিত, পাটুয়াভাঙ্গা ইউনিয়ন নিয়ে আমার ভয় আছে। পাটুয়াভাঙ্গা ইউনিয়নটি অত্যন্ত ঝুঁকিপূর্ণ।

বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ‘মোটরসাইকেল’ প্রতীকের প্রার্থী মো. রফিকুল ইসলাম রেনুও কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকট সোহরাব উদ্দিনের বিরুদ্ধে একই অভিযোগ করেছেন।

এমদাদুল হক জুটনকে কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিন সমর্থন দিয়েছেন এমন অভিযোগ এনে নির্বাচন থেকে আগেই সরে দাঁড়িয়েছেন জেলা শ্রমীক লীগ নেতা ও গার্মেন্টস ব্যবসায়ী আতাউল্লাহ সিদ্দিক মাসুদ।

তবে কোনো প্রার্থীর পক্ষে কাজ করতে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের কোনো নেতাকর্মীকে তিনি নির্দেশ দেননি বলে জানান পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকট সোহরাব উদ্দিন।

এদিকে ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে মিটিং করে আনারস প্রতীকের প্রার্থী এমদাদুল হক জুটনকে বিজয়ী করতে কাজ করার নির্দেশ দিচ্ছেন।

পাকুন্দিয়া উপজেলার মোট ভোটার সংখ্যা ২ লাখ ২৪ হাজার ৬৬৯ জন। তার মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ১২ হাজার ৬৬৫ জন ও নারী ভোটার ১ লাখ ১২ হাজার ৪ জন। এবার উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান মোটরসাইকেল প্রতীক নিয়ে মো. রফিকুল ইসলাম রেনু, কই মাছ প্রতীক উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মো. মকবুল হোসেন, আনারস প্রতীক নিয়ে এমদাদুল হক জুটন, হেলিকপ্টার প্রতীক নিয়ে জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ. কে. এম. হাবিবুর রহমান চুন্নু ও দোয়াত কলম প্রতীক নিয়ে এ. কে. এম. দিদারুল হক প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ৮ মে প্রথম ধাপে পাকুন্দিয়া উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।