ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

এমপি হওয়া হলো না মাহির!

admin
ফেব্রুয়ারি ১৫, ২০২৪ ১১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য তারকাদের উপচেপড়া ভিড় ছিল দেখা মতো। ঢাকাই ছবির নায়িকা মাহিয়া মাহিও মনোনয়ন কিনেছিলেন। কিন্তু সেই আশা আর পূরণ হলো না অভিনেত্রীর।
৫০ আসনের মধ্যে ৪৮ নারী সংরক্ষিত আসনে প্রার্থী মনোনীত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। আর এ কারণে সংরক্ষিত নারী আসনের জন্য ১৫৪৯টি মনোনয়নপত্র বিক্রি করেছিল দলটি।
এমপি হওয়ার জন্য মাহি রাজশাহীর পক্ষ থেকে মনোনয়ন সংগ্রহ করেছিলেন। মাহি এর আগে একাদশ জাতীয় সংসদের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন কিনেছিলেন। কিন্তু দলীয় প্রতীক না পাওয়ায় নির্বাচন থেকে সরে দাঁড়ান। পরে দ্বাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে আবারও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেন মাহিয়া মাহি। তবে প্রতীক না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে দাঁড়ান তিনি। কিন্তু আলোর দেখা মেলেনি এ নায়িকার।
বুধবার (১৪ ফ্রেবুয়ারি)আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংরক্ষিত আসনে চূড়ান্ত হওয়া ৪৮ নারীর নাম ঘোষণা করেন। তবে মনোনীত তালিকায় অভিনেত্রীদের কারও নাম দেখা যায়নি।
জাতীয় সংসদ নির্বাচনের পর সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র কেনা তারকাদের মধ্যে ছিলেন লাকী ইনাম, সুজাতা বেগম, সুবর্ণা মুস্তাফা, শমী কায়সার, রোকেয়া প্রাচী, তারিন জাহান, শিমলা, অপু বিশ্বাস, নিপুণ আক্তার, মেহের আফরোজ শাওন, সোহানা সাবা, ঊর্মিলা শ্রাবন্তী কর ও নুসরাত ফারিয়ার মতো শোবিজ তারকারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।