ঢাকা২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

এ কোন রণদীপ!

admin
মার্চ ২০, ২০২৪ ১১:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক:  রণদীপ হুদা বলিউডের সুপরিচিত অভিনেতাদের একজন। বরাবরই চরিত্রের প্রয়োজনে নিজেকে ভেঙেছেন-গড়েছেন। মাত্র মাস তিনেক আগে সাবেকি কায়দায় মডেল লিন লাইশরামের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন রণদীপ। তাঁদের বিয়ে নিয়ে জোর চর্চা হয়েছিল সামাজিক মাধ্যমে। খুব যত্ন করে বিয়ের সব নিয়মকানুন পালন করেছিলেন এই জুটি।

কিন্তু হঠাৎ কী হলো রণদীপের? কঙ্কালসার চেহারা। মাথার সামনে টাক, ঢিলেঢালা শর্টস। ইনস্টাগ্রামে রণদীপের সাদা–কালো মিরর সেলফি দেখে শিউরে উঠেছেন ভক্তরা। সবারই প্রশ্ন, একি হাল রণদীপের! অবশ্য ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘কালা পানি’।

ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে এটি রণদীপের ‘স্বতন্ত্র বীর সাভারকর’ ছবির শুটিংয়ের সময়কার। সিনেমাটির জন্যেই নিজেকে আমূল বদলে ফেলেছেন রণদীপ।

ছবিতে স্বাধীনতা সংগ্রামী বিনায়ক দামোদর সাভারকরের চরিত্রে অভিনয় করেছেন রণদীপ। অভিনয়ের পাশাপাশি সিনেমাটির নির্মাতাও তিনি।

আসছে ২২ মার্চ মুক্তির কথা রণদীপের নতুন এই সিনেমার। ছবির প্রচারণায় বর্তমানে ব্যস্ত সময় পার করছেন অভিনেতা। সিনেমাটিতে রণদীপের স্ত্রীর ভূমিকায় থাকবেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমার প্রয়োজনে ৩০ কেজি ওজন কমিয়েছেন রণদীপ।

চরিত্রের প্রয়োজনে চেহারায় পরিবর্তন আনতে হয় শিল্পীদের। কখনো ওজন বাড়াতে হয়, কখনো কমাতে হয়। রণদীপও একই পথ ধরেছেন, সেটা তাঁকে দেখেই বোঝা যাচ্ছে। এর আগে ‘সরবজিৎ’ সিনেমার জন্যও বেশ খেটেছিলেন রণদীপ। নিজের চেহারাতে এনেছিলেন পরিবর্তন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।