ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

ওযুখানায় কুড়িয়ে পাওয়া নবজাতককে কোলে নিলেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ

admin
এপ্রিল ৫, ২০২৪ ১১:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক:কিশোরগঞ্জের হোসেনপুরে মসজিদের ওযুখানায় কুড়িয়ে পাওয়া নবজাতককে কোলে নিলেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাত ১টার দিকে হোসেনপুর উপজেলার শাহেদল ইউনিয়নের বাসুরচর গ্রামের একটি মসজিদের অজুখানায় নবজাতকটিকে কেউ রেখে যায়৷ পরে তার কান্না শুনে স্থানীয়রা নবজাতক পড়ে থাকতে দেখেন। এ ঘটনায় স্থানীয়রা হোসেনপুর থানায় খবর দিলে পুলিশ ওই নবজাতককে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বলেন, রাতেই যখন ওই নবজাতক পাওয়ার সংবাদ পেয়েছি তখন থেকেই মনটা ছটফট করছে কখন সকাল হবে আর দেখতে যাবো। সকালে মেয়েকে সঙ্গে নিয়েই হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবজাতক ছেলে শিশুর জন্য প্রয়োজনীয় বিছানাপত্র ও জামাকাপড় নিয়ে দেখতে যাই। ডাক্তারা বলেছে শিশুটি সুস্থ রয়েছে। এরপরেও নবজাতকে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে। এই ঘটনায় ইতোমধ্যে হোসেনপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। সমাজসেবা অধিদপ্তর আদালতের মাধ্যমে পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

ইতোমধ্যে ওই নবজাতকে দত্তক নিতে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভিড় করেছেন প্রায় ৫০ পরিবার। তাদের বেশিরভাগই নিঃসন্তান।

এছাড়াও নবজাতকের দেখতে হাসপাতালে এসেছেন হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনিন্দ্য মন্ডল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।