ঢাকা২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

ওড়ার আগমুহূর্তে যাত্রী খুললেন উড়োজাহাজের দরজা

admin
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ১২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

যাত্রীরা সবাই আসনে বসেছেন। আকাশে উড়াল দেওয়ার জন্য প্রস্তুত উড়োজাহাজ। হঠাৎ এক যাত্রী উড়োজাহাজের দরজা খুলে ফেললেন। এতে সৃষ্টি হয় বিশৃঙ্খল পরিস্থিতির।
থাইল্যান্ডের চিয়াং মাই বিমানবন্দরে ৯ ফেব্রুয়ারি ঘটেছে এ ঘটনা। উড়োজাহাজটি রাজধানী ব্যাংককের উদ্দেশে যাত্রা শুরুর আগমুহূর্তে কানাডার এক নাগরিক সেটির দরজা খুলে ফেলেন। এতে উড়োজাহাজ থেকে জরুরি ভিত্তিতে বের হওয়ার ব্যবস্থা চালু হয়ে যায়। উড়োজাহাজটি তাৎক্ষণিকভাবে আকাশে উড়তে পারেনি। পরে যাত্রীদের উড়োজাহাজ থেকে নামিয়ে নেওয়া হয়। আর কানাডার ওই নাগরিকে হেফাজতে নেয় কর্তৃপক্ষ।
চিয়াং মাই বিমানবন্দরের পরিচালক রোনাকর্ন চ্যালার্মসায়েনিয়াকর্ন বলেন, একজন যাত্রী দরজা খোলায় উড়োজাহাজটিকে টার্মিনালে ফিরিয়ে আনা হয়। যাত্রীদের নামিয়ে নেওয়া হয়। নিরাপত্তার বিষয়টি খতিয়ে দেখা হয়। এ ঘটনায় বিমানবন্দরের এক ডজনের বেশি ফ্লাইট বিঘ্নিত হয় বলে জানান তিনি।
কানাডার ওই নাগরিকের আইনজীবী জিরাওয়াত ইয়ার্নকিয়াতপাকদি টেলিভিশন চ্যানেল থাইপিবিএসকে বলেন, তিনি বিমানের দরজা খোলার কথা স্বীকার করেছেন। তিনি মনে করেছিলেন যে লোকেরা তাঁকে তাড়া করছেন।
আইনজীবী ইয়ার্নকিয়াতপাকদির ভাষ্য, তাঁর মক্কেলের আচরণ দেখে মনে হয়, হয়তো ওই সময় তাঁর দৃষ্টিভ্রম হয়েছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।