ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

কটিয়াদীতে জাল ভোট দিতে গিয়ে কিশোর-কিশোরী আটক

admin
মে ২২, ২০২৪ ১০:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  কিশোরগঞ্জের কটিয়াদীতে একটি বিদ্যালয়ে জাল ভোট দিতে গিয়ে কিশোর-কিশোরীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২১ মে) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সহশ্রাম-ধুলদিয়া ইউনিয়নের ফুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন উপজেলার সহশ্রাম-ধুলদিয়া ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের বাসিন্দা ওই কিশোরও একই ইউনিয়নের নওয়াবাড়ীয়া গ্রামের বাসিন্দা কিশোরী। কটিয়াদী মডেল থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ এ ব্যাপারে নিশ্চিত করেছেন।

ওই কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার মাজহারুল ইসলাম বলেন, জাল ভোট দেওয়ার অপরাধে দুজনকে ধরা হয়েছিল। দুজনই অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রিয়াজুল কাওসার তাদেরকে কোর্টে পাঠানোর নির্দেশ দেন। শিশু আদালতের মাধ্যমে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।