ঢাকা১২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

কনস্টেবলের চাকরি দেওয়ার কথা বলে সাড়ে চার লাখ টাকা আত্মসাৎ

admin
মার্চ ২৪, ২০২৪ ১১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক: কিশোরগঞ্জে ইটনায় আব্দুল্লাহ আল মামুন (৫৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে পুলিশের চাকরির প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।

অভিযুক্ত যুবক আব্দুল্লাহ আল মামুন উপজেলার ধনপুর ইউনিয়নের চড়পাড়া গ্ৰামের মৃত মো. আলীর ছেলে। অভিযোগকারী একই এলাকার আব্দুল কাদিরের ছেলে চাকরি প্রত্যাশী কাউসার মিয়া (২১)।

অভিযোগ সূত্রে জানা যায়, কিছুদিন আগে বাংলাদেশ পুলিশের কনস্টেবল নিয়োগের কথা বলে কাউসার মিয়াকে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে নগদ সাড়ে চার লাখ টাকা নেন আব্দুল্লাহ আল মামুন এবং তিনি স্বাক্ষীদের সামনে বলেন চাকরি না হলে টাকা ফেরত দেওয়া হবে।

পরবর্তীতে কাউসার মিয়ার চাকরি না হলে আব্দুল্লাহ আল মামুন এর কাছে টাকা ফেরত চাইলে নানা তাল বাহানা শুরু করেন। টাকা চাইতে গেলে অভিযুক্ত কাউসার মিয়া এবং তার পরিবারকে অশ্লীল ভাষায় গালিগালাজ এবং প্রাণ নাশের হুমকি দেন।

অভিযোগকারী কাউসার মিয়া  বলেন, আমার কাছে অভিযুক্ত আবদুল্লাহ আল মামুনের সঙ্গে টাকা লেনদেনের ফোন রেকর্ড রয়েছে। এ ঘটনায় আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে অভিযুক্ত আব্দুল্লাহ আল মামুন এর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এ অভিযোগ মিথ্যা বলে দাবি করেন।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির রব্বানী জানান, অভিযোগ পেয়েছি। তদন্তের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।