ঢাকা২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

করিমগঞ্জে শুরু হয়েছে তিন দিনব্যাপী ফাল্গুনী মেলা

admin
ফেব্রুয়ারি ২৬, ২০২৪ ১১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার উরদিঘী উচ্চ বিদ্যালয় মাঠে শুরু হয়েছে তিন দিনের ফাল্গুনী মেলা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত মেলা প্রাঙ্গণে রাতে রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান। মেলায় ৩৯৫ টি স্টলে বিভিন্ন সেবা ও অফার নিয়ে পণ্যের পসরা সাজিয়ে বসেছেন ব্যবসায়ীরা। ।করিমগঞ্জ উপজেলার উরদিঘী (মরিচখালী) বাজার বণিক ও ভিট মালিক সমিতির কার্যকরী সদস্য আবু সাঈদ ভূঁইয়া বলেন,এখানকার মানুষজন সারা বছর ধরে অপেক্ষায় থাকে এই মেলার। গ্রামীণ মেলার যে সব ঐতিহ্য থাকে,তার সব কিছুই রয়েছে এই মেলায়। তবে এই মেলার অন্যতম আকর্ষণ হলো ফার্নিচার। এছাড়া থাকছে হস্ত শিল্প সামগ্রী, ঘরোয়া খাবার ও হাতের কাজের পোশাক,শিশুদের নান্দনিক পোশাক, মেয়েদের সাজ সরঞ্জাম, থ্রি পিস,টু পিস,মৃৎশিল্পসহ বিভিন্ন পণ্যের স্টল। উরদিঘী ফাল্গুনী মেলা উদযাপন কমিটির সভাপতি শফিউজ্জামান শফি বলেন,প্রশাসনের সহযোগিতায় মেলায় পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে। দশানার্থীসহ দোকানদারদের যেন কোনো অসুবিধা না হয় সেদিকে আমরা সতর্ক রয়েছি।

উল্লেখ্য, হযরত পাহাড় খাঁ ৭৭ বছর আগে করিমগঞ্জের গুণধর ইউনিয়নের উরদিঘী এলাকায় আগমন করেন।তখন থেকেই এই মেলার আয়োজন করা হয়। ইতিহাস অনুযায়ী এই মেলা প্রায় ৭৭ বছর ধরে প্রতি বছর অনুষ্ঠিত হয়ে আসছে।প্রতি বছরের ফাল্গুন মাসের ১৩ তারিখ থেকে এই মেলা শুরু হয়। মেলা চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।