ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

করিমগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী মাখন

admin
মে ৩০, ২০২৪ ১০:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  কিশোরগঞ্জের করিমগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন হেলিকপ্টার প্রতীকের প্রার্থী আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হক খান মাখন।

কেন্দ্র থেকে পাওয়া ফলাফল অনুযায়ী হেলিকপ্টার প্রতীক নিয়ে অ্যাডভোকেট মোজাম্মেল হক মাখন পেয়েছেন ২৭ হাজার ৯২৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শফিউল আলম জনি দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ২৬ হাজার ৬৪৮ ভোট।

জাতীয় পার্টির প্রার্থী আমজাদ হোসেন খান দিদার (লাঙ্গল) পেয়েছেন ১৫ হাজার ৩৭১ ভোট। এছাড়া কাপ পিরিচ প্রতীকের প্রার্থী ফজলুর রহমান রাজু পেয়েছেন ১১ হাজার ২৫৬ ভোট।

সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের তথ্য অনুযায়ী, করিমগঞ্জে মোট ভোটার ২ লাখ ৭২ হাজার ৯৪৬ জন। এর মধ্যে মোট পুরুষ ভোটার ১ লাখ ৪০ হাজার ১৫১ জন। মহিলা ভোটার ১ লাখ ৩২ হাজার ৭৯৪ জন। হিজরা ভোটার রয়েছে ১ জন। মোট ভোট কেন্দ্র ৯৯ টি।

নবনির্বাচিত করিমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক খান মাখন এক প্রতিক্রিয়ায় বলেন, আমার এই বিজয় করিমগঞ্জ উপজেলাবাসীর বিজয়। আমি সব ভোটারের কাছে কৃতজ্ঞ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।