ঢাকা২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

‘কল্পনাও করিনি’, অভিভূত সোহেল রানা

admin
মার্চ ১১, ২০২৪ ১১:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক:দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় অন্যতম অভিনেতা, পরিচালক, প্রযোজক, বীর মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ ওরফে সোহেল রানা। সামাজিকমাধ্যমে বেশ সরব কিংবদন্তি এই অভিনেতা।

তবে সম্প্রতি প্রথমবার ফেসবুক লাইভে আসেন তিনি। প্রথম লাইভে এসেই ভক্তদের ভালোবাসায় অভিভূত তিনি। বিষয়টি জানালেন অভিনেতা নিজেই। রোববার (১০ মার্চ) নিজের আইডিতে মনের কথাগুলো তুলে ধরলেন সোহেল রানা। সঙ্গে যুক্ত করেন নিজের একটি ছবি।

ক্যাপশনে এক সময়ের ড্যাশিং হিরো লেখেন, আমি অভিভূত। মুক্তিযোদ্ধা হিসেবে স্মার্ট কার্ড পাওয়ার জন্য আমি প্রথমবার লাইভে এসেছিলাম। দেশ-বিদেশের মানুষ যে আমাকে এখনো এত ভালোবাসে তা কল্পনাও করিনি।

তিনি আরও যোগ করেন, টেলিফোনে-মেসেজে বারবার অনুরোধ আসছে আমি যেন মাঝে মাঝে লাইভে আসি। ধন্যবাদ বন্ধুরা, আমি আপনাদের অনুরোধ রাখার চেষ্টা করব। শুভেচ্ছান্তে, মাসুদ পারভেজ সোহেল রানা।

বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ সিনেমার প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ সোহেল রানার। এটি পরিচালনা করেন চাষী নজরুল ইসলাম।

১৯৭৩ সালে কাজী আনোয়ার হোসেনের বিখ্যাত কাল্পনিক চরিত্র ‘মাসুদ রানা’র একটি গল্প অবলম্বনে ‘মাসুদ রানা’র নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন এবং একই সিনেমার মাধ্যমে তিনি মাসুদ পারভেজ নামে পরিচালক হিসেবেও যাত্রা শুরু করেন।

এরপর অসংখ্য সিনেমা উপহার দিয়েছেন সোহেল রানা। দীর্ঘ চলচ্চিত্র জীবনে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।