ঢাকা২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

কিশোরগঞ্জের এরশাদ পেলেন ভোক্তা সম্মাননা

admin
মার্চ ১৫, ২০২৪ ৩:০৫ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:রমজান উপলক্ষে ১০ টাকা লিটার দুধ বিক্রি করায় ভোক্তার সম্মাননা পেলেন কিশোরগঞ্জের করিমগঞ্জের মো. এরশাদ উদ্দিন। বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর মো. এরশাদ উদ্দিনকে ‘বেস্ট প্র্যাকটিস সম্মাননা’- দেওয়া হয়।

আজ   শুক্রবার (১৫ মার্চ) বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২৪ উপলক্ষে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে এ সম্মাননা গ্রহণ করেন তিনি।  অনুষ্ঠানে প্রধান অতিথির থেকে এরশাদ উদ্দিনকে সম্মাননা ক্রেস্ট তুলে দেনএমপি  বাণিজ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু ।

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর রৌহা গ্রামের বাসিন্দা মো. এরশাদ উদ্দিন। তিনি বাংলাদেশ মিলস্কেল রি-প্রসেস অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও জেসি অ্যাগ্রো ফার্মের চেয়ারম্যান। এছাড়া তিনি বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য।

গত তিন বছরের ধারাবাহিকতায় এবছরেও রোযার প্রথমদিন ১২ মার্চ থেকে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার রৌহা গ্রামের তার জেসি এগ্রো ফার্ম থেকে ১০ টাকা লিটার দুধ বিক্রির কার্যক্রম শুরু করেন। সেখান থেকে প্রতিদিন ৬৫-৭০টি পরিবার এক লিটার করে দুধ ১০ টাকা দিয়ে সংগ্রহ করে। এ কার্যক্রম রমজানের শেষদিন পর্যন্ত চলবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।