ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

কিশোরগঞ্জের তিন উপজেলায় বিজয়ী হলেন যারা

admin
মে ১০, ২০২৪ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : কিশোরগঞ্জের তিন উপজেলায় প্রথম ধাপের নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। ভোট গণনা শেষে তিন উপজেলায় তিন জনকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। বুধবার (৮ মে) রাতে জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মোরশেদ আলম তাদের জয়ী ঘোষণা করেন।

জেলা নির্বাচন অফিস জানায়, সদর উপজেলায় মো. আওলাদ হোসেন (মোটরসাইকেল) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৪৪ হাজার ৯৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মামুন আল মাসুদ খান (কাপপিরিচ) পেয়েছেন ৪২ হাজার ১৫৪ ভোট।

হোসেনপুর উপজেলা মোহাম্মদ সোহেল (আনারস) ২৩ হাজার ৯৬৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এমএ হালিম (হেলিকপ্টার) পেয়েছেন ১৭ হাজার ১৭৪ ভোট।

পাকুন্দিয়ায় এমদাদুল হক জুটন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ২৮ হাজার ৭৩৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রফিকুল ইসলাম রেনু পেয়েছেন ২৭ হাজার ৭৯১ ভোট।

এর আগে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৪টা পর্যন্ত। ভোটগ্রহণ শেষে শুরু হয় গণনা। প্রথম ধাপে তিন উপজেলার ২৭১টি কেন্দ্রে ভোটগ্রহণ হয়। তিনটি উপজেলায় ভোটার ৭ লাখ ৪৭ হাজার ১৫৪ জন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।