ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

কিশোরগঞ্জের তিন উপজেলায় ৪৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

admin
এপ্রিল ১৯, ২০২৪ ৯:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক:ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলার মধ্যে তিনটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। উপজেলা তিনটি হচ্ছে, কিশোরগঞ্জ সদর, হোসেনপুর ও পাকুন্দিয়া।

সোমবার (১৫ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের শেষ সময় পর্যন্ত তিন উপজেলায় মোট ৪৩ জন প্রার্থী নির্বাচনের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

তাদের মধ্যে চেয়ারম্যান পদে মোট ১৯ জন, ভাইস চেয়ারম্যান পদে মোট ১৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ৭ জন রয়েছেন।

এর মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ১০ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

হোসেনপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

পাকুন্দিয়া উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

জেলা নির্বাচন অফিসার ও নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ মোরশেদ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

কিশোরগঞ্জ সদর উপজেলায় চার চেয়ারম্যান প্রার্থী হলেন, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন আল মাসুদ খান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বৌলাই ইউপি চেয়ারম্যান মো. আওলাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আবদুস সাত্তার এবং জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. নাজমুল আলম।

হোসেনপুর উপজেলায় সাত চেয়ারম্যান প্রার্থী হলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রৌশনারা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহ্ মাহবুবুল হক, বর্তমান সাধারণ সম্পাদক এম এ হালিম, সাবেক ভাইস চেয়ারম্যান মো. আশরাফ হোসেন কবির, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোবারিছ মিয়া এবং মো. নাজমুল আলম।

পাকুন্দিয়া উপজেলায় আট চেয়ারম্যান প্রার্থী হলেন, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, জেলা শ্রমিক লীগের উপদেষ্টা মো. আতাউল্লাহ্ সিদ্দিক মাসুদ, উপজেলা বিএনপির যুগ্মআহ্বায়ক মো. কামাল উদ্দীন, পাটুয়াভাঙ্গা ইউপি চেয়ারম্যান এমদাদুল হক জুটন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. মকবুল হোসেন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি একেএম হাবিবুর রহমান চুন্নু, প্রয়াত এমপি একেএম শামছুল হক গোলাপ মিঞা’র ছেলে একেএম দিদারুল হক এবং হাজী জাফর আলী কলেজের সহকারী অধ্যাপক মো. আতাউর রহমান সোহেল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।