ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিএনপি নেতা কামালের প্রার্থিতা প্রত্যাহার

admin
এপ্রিল ২১, ২০২৪ ১০:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি. ডেস্ক:  কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থিতা থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন বিএনপি নেতা ভিপি কামাল উদ্দিন। গতকাল শনিবার দুপুরে পাকুন্দিয়া প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষণা দেন। এর আগে গত সোমবার চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন তিনি।
কামাল উদ্দিন বর্তমানে পাকুন্দিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক পদে রয়েছেন। তিনি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও চরফরাদী ইউনিয়ন পরিষদ থেকে দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন।
সংবাদ সম্মেলনে কামাল উদ্দিন বলেন, বিএনপির সাথে আমার আত্মার সম্পর্ক। এবারের নির্বাচনে আমি স্বতন্ত্র চেয়ারম্যান প্রাথী হিসেবে মনোনয়নপত্র কিনেছিলাম। যেহেতু দল এই নির্বাচন বর্জন করেছে এবং প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশনা দিয়েছে, তাই আমি দলের সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে এই নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহার করলাম। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রোববার জেলা নির্বাচন অফিসে গিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করব।
এ সময় উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহমুদুজ্জামান রিপন, জেলা বিএনপির সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো: আসাদ রেজা, প্রবীণ বিএনপি নেতা রেজাউল করিম বজলু, উপজেলা যুবদলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো: ফজলুল হক,উপজেলা কৃষকদলের সভাপতি মো: শামছুল হক মিঠু, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আমিনুল হক জর্জ, পৌর বিএনপি নেতা জসিম উদ্দিন প্রমুখ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।