ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জের ভৈরবে বৈদ্যুতিক তারের সঙ্গে জড়িয়ে ছিল তরুণের লাশ

admin
এপ্রিল ২১, ২০২৪ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি. ডেস্ক: কিশোরগঞ্জের ভৈরব পৌর শহরের চণ্ডিবের উত্তরপাড়ায় সড়কের পাশে বৈদ্যুতিক তারের সঙ্গে জড়িয়ে ছিল এক তরুণের লাশ। আজ রোববার সকালে পথচারীরা লাশটি দেখতে পান। পরে লাশটি উদ্ধার করা হয়।

লাশ উদ্ধার হওয়া তরুণের নাম সাইদুর মিয়া (১৮)। তিনি চণ্ডিবের উত্তরপাড়ার মৃত বাছির মিয়ার ছেলে। স্থানীয় লোকজনের ধারণা, বৈদ্যুতিক তার চুরি করতে গিয়ে সাইদুর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সম্প্রতি ভৈরবে বৈদ্যুতিক তার চুরির ঘটনা বেড়ে গেছে। প্রতি রাতে একাধিক বাড়ি থেকে তার চুরির ঘটনা ঘটছে। সাইদুরের লাশের পাশে একটি মিটারের তার বিচ্ছিন্ন করা ছিল। তারের কাটা অংশ সাইদুরের শরীরে জড়িয়ে ছিল। পাশে পড়ে ছিল প্ল্যাসসহ বিদ্যুৎ সঞ্চালন লাইন মেরামত কাজে ব্যবহৃত যন্ত্রাংশ।

খবর পেয়ে ঘটনাস্থলে যান ভৈরব থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা। তিনি বলেন, সাইদুর বৈদ্যুতিক তারে জড়িয়ে ছিলেন। প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে তিনি বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন। লাশটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।