ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

কিশোরগঞ্জের ভৈরবে ম্যাজিস্ট্রেট দেখে পালালেন ফল দোকানিরা

admin
মার্চ ২১, ২০২৪ ১০:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক: কিশোরগঞ্জের ভৈরবে ম্যাজিস্ট্রেট দেখে ফলের আড়ত রেখে পালালেন মালিকরা। পরে আড়তের কর্মচারীরা ভ্রাম্যমাণ আদালতের সম্মুখীন হন। এসময় মূল্যতালিকা না থাকাসহ বিভিন্ন অপরাধে পাঁচটি প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার (২০ মার্চ) বিকেলে শহরের দুর্জয় মোড় সংলগ্ন সিলেট বাসস্ট্যান্ড এলাকায় অভিযানে এসব জরিমানা আদায় করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, রমজানে সরকারের বেঁধে দেওয়া মূল্যে খেজুরসহ বিভিন্ন ফলমূল সঠিক দামে বিক্রি হচ্ছে কি না তা মনিটরিংয়ের জন্য যান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম গোলাম মোর্শেদ খান। দুর্জয় মোড় সংলগ্ন সিলেট বাসস্ট্যান্ড এলাকায় ফলভাণ্ডারে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট প্রবেশ করলে আড়তের মালিকরা পালিয়ে যান।

এরপর খেজুরের মূল্যতালিকা না থাকায় বিসমিল্লাহ ফল ভাণ্ডারের মালিক মামুন মিয়াকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়। এছাড়া খুচরা ফল বিক্রেতা মোবারক, নজরুল ইসলাম, জাকির হোসেন, অহিদুজ্জামানকে ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম গোলাম মোর্শেদ খান জানান, প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত বাজার মনিটরিং হচ্ছে। বিকেলে বাসস্ট্যান্ড এলাকার ফলের আড়তসহ খুচরা ফল দোকানে অভিযান চালানো হয়েছে। মূল্যতালিকা না থাকায় পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।