ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী যারা

admin
মে ২২, ২০২৪ ১০:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় ঘোড়া প্রতীক নিয়ে ৪৩ হাজার ৮৫৬ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন মঈনুজ্জামান অপু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আলী আকবর দোয়াত-কলম প্রতীক নিয়ে পেয়েছেন ১৮ হাজার ৬৫২ ভোট।

মঙ্গলবার (২১ মে) দিনগত রাতে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকর্তা রুবেল মাহমুদ এ ফলাফল ঘোষণা করেন।

জেলার নিকলী উপজেলায় আনারস প্রতীক নিয়ে ৩৬ হাজার ১৮ ভোট পেয়ে বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছেন মোকারিম সর্দার। নিকটতম প্রতিদ্বন্দ্বী আহসান মো. রুহুল কুদ্দুস ভূঞা জনি মোটরসাইকেল প্রতীক নিয়ে ৩১ হাজার ৫৭ ভোট পেয়েছেন।

এছাড়া অষ্টগ্রাম উপজেলায় ঘোড়া প্রতীক নিয়ে এএফ মাশুক নাজিম ৪২ হাজার ৫৫১ ভোট পেয়ে বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছেন। কাপ-পিরিচ প্রতীকে ১৮ হাজার ৭০৬ ভোট পেয়েছেন অপর প্রার্থী শহীদুল ইসলাম জেমস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।