ঢাকা২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

কিশোরগঞ্জে অ্যাম্বুলেন্স চালকদের বিশ্রামের কক্ষে বসবাস করছেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা

admin
মার্চ ২, ২০২৪ ১:২১ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ মা ও শিশু কল্যাণ কেন্দ্রের অ্যাম্বুলেন্সের চালকদের বিশ্রামের জন্য নির্ধারিত একটি কক্ষ দীর্ঘ দিন ধরে দখল করে বসবাস করছেন জেলা পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক মুহাম্মদ নাজমুল আনোয়ার অপু।
অভিযোগ আছে, ২০২৩ সালের ২৬ শে ফেব্রুয়ারি যোগদানের পর থেকেই এই কক্ষটিতে বসবাস করছেন। বিষয়টি নিয়ে চালকসহ পরিবার পরিকল্পনা বিভাগের স্থানীয় কর্মচারীদের মধ্যে অসন্তোষ থাকলেও হয়রানির ভয়ে কেউ মুখ খুলছে না। যদিও নাজমুল আনোয়ার অপু অভিযোগ অস্বীকার করেছেন।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন কর্মকর্তা-কর্মচারী বলেন, সহকারী পরিচালক অপু কিশোরগঞ্জে যোগদান করার পর থেকেই কিশোরগঞ্জ মা ও শিশু কল্যাণ কেন্দ্রের কর্মচারীদের বিশ্রাম নেওয়ার জন্য দ্বিতীয় তলার একটি কক্ষে স্থায়ীভাবে বসবাস করছেন। যে কক্ষটি সহকারী পরিচালক দখলে নিয়ে বসবাস করছেন। ওই কক্ষটিতে অ্যাম্বুলেন্স চালকেরা থাকবেন এবং নিচতলায় অ্যাম্বুলেন্স থাকবে। নিয়মটা এমন হলেও, এখানে চিত্র ভিন্ন।
কিশোরগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক মুহাম্মদ নাজমুল আনোয়ার অপু বলেন, ‘এই কক্ষটিতে উপপরিচালক বিশ্রাম নেন। যা নীতিমালায় রয়েছে। আমি উপপরিচালক পদে অতিরিক্ত দায়িত্ব পালন করেছিলাম। সম্প্রতি উপপরিচালক স্যার যোগদান করেছেন। এখন উপপরিচালকই এখানে বিশ্রাম নেবেন।’
এ সব বিষয়ে কিশোরগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা উপপরিচালক মো. জসীম উদিন ভূঁইয়া বলেন, ‘আমি নতুন এসেছি, খোঁজ নিয়ে জানাতে হবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।