ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে এখন ‘ঢাকা কাচ্চি ডাইন’

admin
মার্চ ২১, ২০২৪ ১১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক:  কিশোরগঞ্জ শহরের তেরিপট্টি এলাকায় যাত্রা শুরু করেছে ঢাকা কাচ্চি ডাইন রেস্টুরেন্ট।

বুধবার (২০ মার্চ) বিকেলে এর উদ্বোধন করেন পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট মীর আমিনুল ইসলাম সোহেল, জেলা ছাত্রলীগ সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন, সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ ওমান খান, ঢাকা কাচ্চি ডাইন কিশোরগঞ্জ শাখার জেনারেল ম্যানেজার মোস্তফা কামাল, ডিরেক্টর রেজাউল শিকদার প্রমুখ।

জেনারেল ম্যানেজার মোস্তফা কামাল বলেন, ‘কিশোরগঞ্জবাসীকে অথেনটিক বাসমতী কাচ্চি স্বাদ দিতেই ঢাকা কাচ্চি ডাইনের যাত্রা শুরু। ঐতিহ্য ও ব্যক্তিত্ব ধরে রাখতে ঢাকা কাচ্চি ডাইন সর্বাত্মক চেষ্টা করবে। কখনোই আমরা কোয়ালিটির সঙ্গে কম্প্রোমাইজ করবো না।’

তিনি আরও বলেন, আমাদের রেস্তোরাঁয় বাসমতি কাচ্চি, কাচ্চি খাদক, প্লেইন পোলাও, মুরগির রোস্ট, খাসি-গরুর রেজালা, কাবাব, মাটন চুইঝাল, বাদাম শরবত, বোরহানি, ফিরনি, চাটনি, জর্দা ও কোমল পানীয় পাওয়া যাবে।

ঢাকা কাচ্চি ডাইনের শুভ উদ্বোধন উপলক্ষে ২১, ২২ ও ২৩ মার্চ থাকছে ৩০ শতাংশ ছাড়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।