ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে ট্রেনের অগ্রিম টিকিটসহ দুই কালোবাজারি আটক

admin
এপ্রিল ৪, ২০২৪ ১১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক: কিশোরগঞ্জে ট্রেনের ১১টি অগ্রিম টিকিটসহ দুই কালোবাজারিকে আটক করেছে র‌্যাব। বুধবার (৩ এপ্রিল) দুপুর ২টার দিকে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন ও কটিয়াদীর গচিহাটা রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কটিয়াদী উপজেলার ফুলবাড়িয়া এলাকার মো. কাছুম আলীর ছেলে মো. রহমত উল্লাহ (২৯) ও একই উপজেলার সহশ্রাম এলাকার কাজল ভূঁইয়ার ছেলে মো. মোখলেছ ভূঁইয়া (২০)।

র‌্যাবের কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক মো. আশরাফুল কবির জানান, ঈদকে সামনে রেখে একটি চক্র স্টেশনের আশপাশের এলাকায় অনলাইন ও কাউন্টার থেকে টিকিট কিনে মজুদ করে রাখেন। পরে সেগুলো চড়ামূল্যে বিক্রি করতেন। বুধবার অভিযান চালিয়ে ৪২ আসনের ১১টি অগ্রিম টিকিটসহ দুইজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে টিকিট বিক্রির নগদ ৪ হাজার ৫০০ ও তিনটি মোবাইল উদ্ধার করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।