ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে ডিবির অভিযানে ৩০০ পিস ইয়াবাসহ আটক- ১

admin
জানুয়ারি ৩১, ২০২৪ ১১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্করিপোর্ট : কিশোরগঞ্জে ডিবির অভিযানে ৩০০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

০২-০৮-২০২৩ খ্রি. বিকাল ১৬.৪০ ঘটিকায় ৩০০ (তিনশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ কিশোরগঞ্জের কটিয়াদী মডেল থানার জামষাইট উত্তরপাড়া এলাকায় মো. রায়হান (৫৯)কে ইয়াবা বিক্রয় করার সময় অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) গ্রেফতার করে। ধৃত মো. রায়হান (৫৯) কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার জামষাইট উত্তরপাড়া এলাকার মৃত মহরম আলীর ছেলে।

০২-০৮-২০২৩ খ্রিস্টাব্দে জেলা গোয়েন্দা শাখা কর্তৃক মাদকদ্রব্য উদ্ধার অভিযান কালে এসআই (নিরস্ত্র) মো. জামিরুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় উক্ত বিবাদীকে গ্রেফতার করে বিবাদীর নিজ হাতে বের করে দেওয়া ৩০০ (তিনশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারপূর্বক বিকাল ১৬.৪০ ঘটিকায় জব্দ করেন। গ্রেফতারকৃত মো. রায়হান (৫৯)কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তিনি বিভিন্ন অঞ্চল থেকে মাদকদ্রব্য ক্রয় করে এনে কটিয়াদী থানা ও আশেপাশের এলাকাগুলোতে দীর্ঘদিন যাবৎ বিক্রয় করে আসছেন।

এ ঘটনায় কিশোরগঞ্জের কটিয়াদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮-এ একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।