ঢাকা২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে তরুণীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার ২

admin
মার্চ ৩, ২০২৪ ১১:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় এক তরুণীকে (১৮) দলবদ্ধ ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার আসামি মেহেদী হাসান (২২) ও আতিকুর রহমান ওরফে মাহিনকে (২২) গ্রেপ্তার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
শনিবার (২ মার্চ) সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প।
র‌্যাব জানায়, গত ২৭ জানুয়ারি বিকেলে ব্যাটারি চালিত অটোরিকশা করে উপজেলার তারাকান্দি বাজারে ঘুরতে যান দুই বন্ধুসহ ওই তরুণী। সেখানে যাওয়ার পর অটোরিকশা আটকিয়ে কয়েকজন যুবক তাদের তারাকান্দি ফাজিল মাদরাসার মাঠে নিয়ে যান। পরে তারা ওই তরুণীদের কাছে ১০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। মাদরাসার মাঠের পাশের একটি পরিত্যক্ত টিনের ঘরে নিয়ে হৃদয় (৩২), মেহেদী হাসান (২২), বাবু (২২), মো. কাউসার আহম্মেদ (২৪) ও জুবায়েদ হাসান শুভ (১৮) পর্যায়ক্রমে ওই তরুণীকে ধর্ষণ করেন। খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পালানোর সময় মো. কাউসার আহম্মেদ ও জুবায়েদ হাসান শুভকে গ্রেপ্তার করে। সেসময় ভুক্তভোগীকে উদ্ধারসহ সেখান থেকে একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।
এ ঘটনায় পাকুন্দিয়া থানায় মামলা দায়েরের পর এজাহার নামীয় অন্য আসামিরা বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছিলেন। আসামিদের আইনের আওতায় আনতে র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে এজাহার নামীয় ৩ নম্বর আসামি মেহেদী হাসান ও ৫ নম্বর আসামি আতিকুর রহমান ওরফে মাহিনের অবস্থান শনাক্ত করে।
শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে গাজীপুর জেলার টঙ্গি পূর্ব থানাধীন জামাই বাজার এলাকায় অভিযান চালায় র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্প ও র‌্যাব-১ এর একটি দল। এসময় মেহেদী হাসান ও আতিকুর রহমান ওরফে মাহিনকে গ্রেপ্তার করা হয়। আসামিদের পাকুন্দিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। অন্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।