ঢাকা১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

কিশোরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩

admin
ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ১২:৩১ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে তিনজন আহত হয়েছেন। সোমবার (১২ ফেব্রুয়ারি) সাড়ে ৮টায় সদর উপজেলা কামালিয়ারচর এলাকায় এ ঘটনা ঘটে।

দুর্ঘটনা কবলিত বাস থেকে ফায়ার সার্ভিস কর্মীরা সকল যাত্রীকে উদ্ধার করেছে। ৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিস আবুজর গিফারী জানান, পার্শ্ববর্তী জেলা নেত্রকোনার কেন্দুয়ার মদন থেকে চট্টগ্রামগামী জান্নাত পরিবহনের একটি বাস কিশোরগঞ্জ সদর উপজেলার কামালিয়ারচর এলাকায় এসে খাদে পড়ে যায়। এ দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট দুর্ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে অংশগ্রহণ করে। সকল যাত্রী উদ্ধার করা হয়। ৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।