ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে প্রতিপক্ষের হামলায় ট্রলিচালক নিহত

admin
মার্চ ১৪, ২০২৪ ১০:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক:কিশোরগঞ্জের তাড়াইলে কবরস্থানের মাটি কাটার ঘটনাকে কেন্দ্র করে উজ্বল মিয়া (৪০) নামে এক ট্রলি চালক নিহত হয়েছে।বুধবার (১৩ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার দিগদাইড় ইউনিয়নের মুন্নাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরের দিকে জেলার তাড়াইল উপজেলার দিগদাইড় ইউনিয়নের মুন্নাপাড়া এলাকায় কবরস্থানের মাটি কাটাকে কেন্দ্র করে ট্রলিচালক উজ্বল মিয়া ও প্রতিবেশী আকরাম মিয়ার মধ্যে হাতাহাতি ঘটনা ঘটে। এক পর্যায়ে আকরাম মিয়া ট্রলি চালক উজ্বল মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে বুকে আঘাত করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উজ্বল মিয়াকে উদ্ধার করে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনসুর আলী আরিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,তাড়াইল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরী করা হয়েছে।নিহত ব্যক্তির পরিবারের স্বজনদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।